After opening the product:
If there is any defect in the product after unpacking, we will replace it free of charge as soon as possible.
প্রোডাক্ট খুলে ফেলার পরেঃ
প্রোডাক্ট খুলে ফেলার পরে তাতে কোন ত্রুটি থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো দ্রুততম সময়ের মধ্যে।
Product images and videos:
Real images and videos of all products are given on our Facebook page. Our support team will again provide images or videos if you wish.
পণ্যের ইমেজ এবং ভিডিওঃ
আমাদের ফেসবুক পেজ এ সকল পণ্যের রিয়েল ইমেজ এবং ভিডিও দেয়া আছে। আপনি চাইলে আমাদের সাপোর্ট টিম আবারও ইমেজ কিংবা ভিডিও সরবরাহ করবে।
To return:
If there is any defect in the packet after unpacking, we will replace it for free. But if you want to return the product because you don't like it, you must pay the delivery charge.
রিটার্ন করার জন্যঃ
প্যাকেট খুলে ফেলার পরে তাতে কোন ত্রুটি থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো। কিন্তু পণ্যটি আপনার অপছন্দ হওয়ার কারনে ফেরত দিতে চাইলে অবশ্যই ডেলিভারী চার্জ দিতে হবে।
If the product is damaged or broken
• If the product is broken or damaged during delivery, you must call us while the deliveryman is present. You can call us on 01842812752. You can then return the product free of charge. The package and accessories must be accompanied at the time of return.
• If for some reason you cannot receive the product yourself, you must inform the person who will receive the product instead of you.
• If we are not notified within 24 hours, this condition will not apply to Damaged Products.
• You will be refunded within 2 working days of notifying us.
• If you want to replace the product, you need to wait 2-3 days (for regular items), 7-25 days (for global items) (subject to stock availability).
প্রোডাক্ট নষ্ট কিংবা ভাঙা হলে
•প্রোডাক্ট ডেলিভারি করার সময় যদি ভাঙা কিংবা ড্যামেজ অবস্থায় পেয়ে থাকেন তাহলে অবশ্যই ডেলিভারিম্যান সামনে থাকা অবস্থায় আমাদেরকে কল করে জানাতে হবে। আমাদেরকে কল করতে পারেন 01842812752 এই নাম্বারে।তখন আপনি প্রোডাক্টটি ফেরত দিতে পারবেন কোন খরচ ছাড়া। অবশ্যই ফেরতের সময় প্যাকেজ ও এক্সেসরিজ সাথে দিতে হবে।
•কোন কারণে আপনি নিজে প্রোডাক্ট রিসিভ না করতে পারলে যিনি আপনার পরিবর্তে প্রোডাক্ট টি বুঝে নিবেন তাকে অবশ্যই এই ব্যাপারে অবহিত করবেন ।
• ২৪ ঘণ্টার মধ্যে আমাদের না জানানো হলে, ড্যামেজ প্রোডাক্টের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য হবে না।
• আমাদের জানানোর ২ কার্যদিবসের মধ্যে আপনাকে রিফান্ড করা হবে।
•আবার যদি রিপ্লেস করে প্রোডাক্ট নিতে চান, তাহলে আপনাকে ২-৩ দিন (রেগুলার আইটেমের জন্য), ৭-২৫ দিন (গ্লোবাল আইটেমের জন্য) অপেক্ষা করতে হবে (স্টক থাকা সাপেক্ষে)।