Term Conditions Page

Terms and Conditions / শর্তাবলী

Product Refund and Replacement Policy (Customer):
Thank you for purchasing products from allgoods.com.bd managed by All Goods BD Ltd. Please follow the relevant instructions below for when you change your decision, product return time limit, and return the product.
পণ্যের রিফান্ড ও রিপ্লেস নীতিমালা (কাস্টমার):
অল গুডস বিডি লিমিটেড দ্বারা পরিচালিত allgoods.com.bd or AllGoodsbd | Facebook থেকে পণ্য কেনার জন্য আপনাকে ধন্যবাদ। কোনো কারণে আপনি আপনার সিদ্ধান্ত পরিবর্তন করলে পণ্য ফেরত দেয়ার সময়সীমা এবং পণ্য ফেরত প্রদানের প্রক্রিয়া সম্পর্কিত তথ্যের জন্য অনুগ্রহ করে নিচের প্রাসঙ্গিক বিষয়গুলো অনুসরণ করবেন।

To return items ordered online/ offline:
• If you change your mind after ordering your product online, please cancel your order within 1 hour of purchase.
• If there is any problem regarding the quality or price of the product or the validity of the product after delivery, please return the product with your certificate of purchase (sales invoice/order phone number) within 7 days of purchase or contact our customer care in case of online order. Only 48 hours will be applicable for perishable food items.
• If you return or replace a product, you will be entitled to a product worth the same amount or the same amount of money as you are returning the product.
অনলাইন/অফলাইনে অর্ডারকৃত পণ্য/পণ্যসমূহ ফেরত প্রদানের জন্যঃ
১। অনলাইনে পণ্য অর্ডার করার পর যদি আপনার সিধান্ত পরিবর্তন করেন, তাহলে অর্ডার করার পরবর্তী ১ ঘন্টার মধ্যে আপনার অর্ডারটি বাতিল করতে পারবেন।
২। পণ্য ডেলিভারি হাতে পাওয়ার পর পণ্যের গুণগত মান অথবা মূল্য কিংবা পণ্যের মেয়াদ সম্পর্কিত কোন সমস্যা থাকলে অনুগ্রহ করে ক্রয় করার দিন থেকে পরবর্তী ৭ দিনের মধ্যে আপনার ক্রয়ের প্রমাণপত্র (সেলস ইনভয়েস/অর্ডারের ফোন নাম্বার) সহ পণ্যটি সংশ্লিষ্ট আউটলেটে ফেরত দিতে পারবেন, তবে অনলাইনে অর্ডারের ক্ষেত্রে আমাদের কাস্টমার কেয়ারে পণ্য ক্রয়ের দিনই যোগাযোগ করুন এবং আপনার মতামত পরিবর্তনের বিষয়টি আমাদের অবগত করুন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, পচনশীল খাদ্য সামগ্রীর জন্য ৪৮ ঘন্টা সময় প্রযোজ্য হবে।
৩। আপনি পণ্য ফেরত কিংবা রিপ্লেস করার ক্ষেত্রে যতটুকু পণ্য ফেরত দিচ্ছেন তার সমপরিমাণ মূল্যের পণ্য কিংবা সমপরিমাণ অর্থ প্রাপ্তির জন্য উপযোগী হবেন।

Product delivery:
• In case of home delivery, products of any weight can be delivered up to the 2nd floor. But in case of higher height, up to 15 kg of the product will be subject to the existing delivery charge; if more than this, an extra cost of Tk 10 will be applicable for every additional 5 kg of weight. However, if there is a lift, no extra charge will be applicable.
• We try our best to deliver the goods within the same day of the order, and then if for any reason the delivery of the goods is interrupted on the same day, we ensure it within the next 24 hours.
পণ্য ডেলিভারির ক্ষেত্রেঃ
• হোম ডেলিভারির ক্ষেত্রে বহুতল ভবনের ২য় তলা পর্যন্ত যেকোন ওজনের পণ্য সরবরাহ করা যাবে। কিন্তু এর অধিক উচ্চতার ক্ষেত্রে ১৫ কেজি পর্যন্ত পণ্য বিদ্যমান ডেলিভারি চার্জের আওতায় পড়বে, এর বেশি হলে বাড়তি প্রতি ৫ কেজি ওজনের জন্য ১০ টাকা হারে অতিরিক্ত চার্জ প্রযোজ্য হবে। তবে ভবনে লিফট থাকলে এবং লিফটে পণ্য বহনের সুবিধা গ্রহণ করা গেলে কোন অতিরিক্ত ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে না।
• পণ্য অর্ডারের একই দিনের মধ্যে ডেলিভারি করার জন্য আমরা যথাসাধ্য চেষ্টা করে থাকি। অতঃপর কোনো কারণে যদি একই দিনে পণ্য সরবরাহে বিঘ্ন ঘটে, সেক্ষেত্রে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে আমরা তা নিশ্চিত করে থাকি ইন শা আল্লাহ।

Get your money back:
We will refund your money in the same way or conveniently after we return your product.
• Your money will be refunded to your mobile banking account (if any) or to your wallet (credit or debit card) portal.
• We need 5-7 business days to refund the money to your account. If you purchase the product at an offer price, your refund/ replacement/ adjustment will be based on that offer price.
• Where you use multiple payment methods for products and services, and you return some of the products in your order, refunds will be made in the following order:
1. If purchased directly from the outlet – Cash
2. If you have purchased online / through Customer Care – Mobile Banking Portal (bkash, Cash)
Note: The easiest way to return your purchased product is given above. If you have any complaints about your online transaction, don’t hesitate to contact our customer care number. Our representative will help you resolve your complaint/ problem quickly.
আপনার টাকা ফেরত পাওয়াঃ
আমরা আপনার কাছ থেকে পণ্য ফেরত পাবার পর আপনার প্রাপ্য অর্থ একইভাবে অথবা সুবিধাজনক মাধ্যমে ফেরত প্রদান করবো। এক্ষেত্রে নিচের বিষয়গুলো অনুসরণ করা হবেঃ
• আপনার টাকা আপনার মোবাইল ব্যাংকিং একাউন্টে (যদি থাকে) অথবা আপনার দেয়া ওয়ালেট (ক্রেডিট বা ডেবিট কার্ড) পোর্টালে পাঠিয়ে দেয়া হবে।
• আপনার অ্যাকাউন্টে টাকা ফেরত দেওয়ার জন্য আমাদের ৫-৭ কার্যদিবস প্রয়োজন হতে পারে। এক্ষেত্রে আপনি যদি একটি অফার মূল্যে পণ্য ক্রয় করেন তাহলে আপনার রিফান্ড/রিপ্লেসমেন্ট/ এডজাস্টমেন্ট সেই অফার মূল্যের উপর ভিত্তি করেই করা হবে।
• যেক্ষেত্রে আপনি পণ্য ও পরিষেবার জন্য অর্থ প্রদানের জন্য একাধিক মাধ্যম ব্যবহার করেন এবং আপনি আপনার অর্ডারে কিছু পণ্য ফেরত দিচ্ছেন, সেক্ষেত্রে নিচের প্রযোজ্য উপায়ে অর্থ ফেরত দেওয়া হবেঃ
১। সরাসরি আউটলেট থেকে ক্রয় করে থাকলে – নগদ অর্থ
২। অনলাইন/কাস্টমার কেয়ার এর মাধ্যমে ক্রয় করে থাকলে – মোবাইল ব্যাংকিং পোর্টাল (বিকাশ, নগদ, উপায় বা অন্য যে কোনো মাধ্যম)
বিঃদ্রঃ আপনার ক্রয়কৃত পণ্য ফেরত দেওয়ার সবচেয়ে সহজ উপায় উপরে দেওয়া আছে। যদি আপনার অনলাইন লেনদেন সম্পর্কে কোন অভিযোগ থাকে তাহলে দয়া করে আমাদের কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করুন, আমাদের প্রতিনিধি আপনার অভিযোগ/সমস্যাটি দ্রুত সমাধান করার জন্য সার্বিক সহায়তা করবে।

Delivery charges:

Delivery charge within Dhaka City is Tk 60. The delivery charge has to be Bkash in advance.

Delivery charge to all places outside Dhaka is Tk 120. In case of product order outside Dhaka, the delivery charge has to be Bkash in advance. The remaining amount should be paid after receiving the product. After sending the product to the courier service, the slip number will be provided to you in your inbox.

ডেলিভারী চার্জঃ
• ঢাকা সিটির মধ্যে ডেলিভারি চার্জ  টাকা। 
ঢাকার বাইরে সব স্থানে ডেলিভারি চার্জ ১২০ টাকা। ঢাকার বাইরে পণ্য অর্ডারের ক্ষেত্রে ডেলিভারী চার্জটি আগে বিকাশ করতে হবে। বাকি টাকা প্রোডাক্ট রিসিভ করার পর দিতে হবে। কুরিয়ার সার্ভিসে পণ্য পাঠানোর পর এর স্লিপ নাম্বার আপনাকে ইনবক্সে সরবরাহ করা হবে।


Our Delivery Process:

We don't have our own delivery man. We provide delivery through third party services. So we take 1 to 2 days. Please keep your mobile on. Please collect the product when the delivery man calls you.

আমাদের ডেলিভারী প্রসেসঃ

আমাদের নিজস্ব ডেলিভারী ম্যান নেই। আমরা থার্ড পার্টি সার্ভিস দ্বারা ডেলিভারী দিয়ে থাকি। তাই আমরা  থেকে  দিন সময় নিয়ে থাকি। অনুগ্রহ করে আপনার মোবাইল চালু রাখবেন। ডেলিভারী ম্যান আপনাকে কল দিলে অনুগ্রহ করে পণ্যটি সংগ্রহ করে নিবেন।

To be done at the time of delivery:

As we provide product delivery by third party delivery service, please check the product upon delivery. If you find any defect in the product or receive wrong product or wrong product number, please inform us while in front of delivery man (01842812752 – 10 am to 7 pm). If the delivery man leaves, it becomes difficult for us to return or exchange the product.

ডেলিভারীর সময় করণীয়ঃ

যেহেতু আমরা থার্ড পার্টি ডেলিভারী সার্ভিস দ্বারা পণ্য ডেলিভারী দিয়ে থাকিতাই অনুগ্রহ করে ডেলিভারী নেওয়ার সময় পণ্যটি চেক করে নিবেন। পণ্যে কোন ত্রুটি দেখলে বা ভুল পণ্য পেলে বা পণ্য সংখ্যা ঠিক না থাকলেঅনুগ্রহ করে ডেলিভারী ম্যানের সামনে থাকা অবস্থায় আমাদেরকে জানাতে হবে (01842812752  সকাল ১০ টা থেকে সন্ধ্যা  টা)ডেলিভারী ম্যান চলে গেলে পণ্যটি ফেরত আনা অথবা পাল্টে দেয়া আমাদের জন্য কষ্ট সাধ্য হয়ে যায়।


After opening the product:

If there is any defect in the product after unpacking, we will replace it free of charge as soon as possible.

প্রোডাক্ট খুলে ফেলার পরেঃ

প্রোডাক্ট খুলে ফেলার পরে তাতে কোন ত্রুটি থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো দ্রুততম সময়ের মধ্যে।
Product images and videos:

Real images and videos of all products are given on our Facebook page. Our support team will again provide images or videos if you wish.

পণ্যের ইমেজ এবং ভিডিওঃ

আমাদের ফেসবুক পেজ  সকল পণ্যের রিয়েল ইমেজ এবং ভিডিও দেয়া আছে। আপনি চাইলে আমাদের সাপোর্ট টিম আবারও ইমেজ কিংবা ভিডিও সরবরাহ করবে।

To return:

If there is any defect in the packet after unpacking, we will replace it for free. But if you want to return the product because you don't like it, you must pay the delivery charge.

রিটার্ন করার জন্যঃ

প্যাকেট খুলে ফেলার পরে তাতে কোন ত্রুটি থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো। কিন্তু পণ্যটি আপনার অপছন্দ হওয়ার কারনে ফেরত দিতে চাইলে অবশ্যই ডেলিভারী চার্জ দিতে হবে।

If the product is damaged or broken

If the product is broken or damaged during delivery, you must call us while the deliveryman is present. You can call us on 01842812752. You can then return the product free of charge. The package and accessories must be accompanied at the time of return.

If for some reason you cannot receive the product yourself, you must inform the person who will receive the product instead of you.

If we are not notified within 24 hours, this condition will not apply to Damaged Products.

You will be refunded within 2 working days of notifying us.

If you want to replace the product, you need to wait 2-3 days (for regular items), 7-25 days (for global items) (subject to stock availability).

প্রোডাক্ট নষ্ট কিংবা ভাঙা হলে

প্রোডাক্ট ডেলিভারি করার সময় যদি ভাঙা কিংবা ড্যামেজ অবস্থায় পেয়ে থাকেন তাহলে অবশ্যই ডেলিভারিম্যান সামনে থাকা অবস্থায় আমাদেরকে কল করে জানাতে হবে। আমাদেরকে কল করতে পারেন 01842812752 এই নাম্বারে।তখন আপনি প্রোডাক্টটি ফেরত দিতে পারবেন কোন খরচ ছাড়া। অবশ্যই ফেরতের সময় প্যাকেজ  এক্সেসরিজ সাথে দিতে হবে।

কোন কারণে আপনি নিজে প্রোডাক্ট রিসিভ না করতে পারলে যিনি আপনার পরিবর্তে প্রোডাক্ট টি বুঝে নিবেন তাকে অবশ্যই এই ব্যাপারে অবহিত করবেন 

২৪ ঘণ্টার মধ্যে আমাদের না জানানো হলেড্যামেজ প্রোডাক্টের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য হবে না। 

আমাদের জানানোর  কার্যদিবসের মধ্যে আপনাকে রিফান্ড করা হবে।

আবার যদি রিপ্লেস করে প্রোডাক্ট নিতে চানতাহলে আপনাকে - দিন (রেগুলার আইটেমের জন্য), -২৫ দিন (গ্লোবাল আইটেমের জন্যঅপেক্ষা করতে হবে (স্টক থাকা সাপেক্ষে)