Delivery charges:
• Delivery charge within Dhaka City is Tk 60. The delivery charge has to be Bkash in advance.
• Delivery charge to all places outside Dhaka is Tk 120. In case of product order outside Dhaka, the delivery charge has to be Bkash in advance. The remaining amount should be paid after receiving the product. After sending the product to the courier service, the slip number will be provided to you in your inbox.
ডেলিভারী চার্জঃ
• ঢাকা সিটির মধ্যে ডেলিভারি চার্জ ৬০ টাকা।
• ঢাকার বাইরে সব স্থানে ডেলিভারি চার্জ ১২০ টাকা। ঢাকার বাইরে পণ্য অর্ডারের ক্ষেত্রে ডেলিভারী চার্জটি আগে বিকাশ করতে হবে। বাকি টাকা প্রোডাক্ট রিসিভ করার পর দিতে হবে। কুরিয়ার সার্ভিসে পণ্য পাঠানোর পর এর স্লিপ নাম্বার আপনাকে ইনবক্সে সরবরাহ করা হবে।
Our Delivery Process:
We don't have our own delivery man. We provide delivery through third party services. So we take 1 to 2 days. Please keep your mobile on. Please collect the product when the delivery man calls you.
আমাদের ডেলিভারী প্রসেসঃ
আমাদের নিজস্ব ডেলিভারী ম্যান নেই। আমরা থার্ড পার্টি সার্ভিস দ্বারা ডেলিভারী দিয়ে থাকি। তাই আমরা ১ থেকে ২ দিন সময় নিয়ে থাকি। অনুগ্রহ করে আপনার মোবাইল চালু রাখবেন। ডেলিভারী ম্যান আপনাকে কল দিলে অনুগ্রহ করে পণ্যটি সংগ্রহ করে নিবেন।
To be done at the time of delivery:
As we provide product delivery by third party delivery service, please check the product upon delivery. If you find any defect in the product or receive wrong product or wrong product number, please inform us while in front of delivery man (01842812752 – 10 am to 7 pm). If the delivery man leaves, it becomes difficult for us to return or exchange the product.
ডেলিভারীর সময় করণীয়ঃ
যেহেতু আমরা থার্ড পার্টি ডেলিভারী সার্ভিস দ্বারা পণ্য ডেলিভারী দিয়ে থাকি, তাই অনুগ্রহ করে ডেলিভারী নেওয়ার সময় পণ্যটি চেক করে নিবেন। পণ্যে কোন ত্রুটি দেখলে বা ভুল পণ্য পেলে বা পণ্য সংখ্যা ঠিক না থাকলে, অনুগ্রহ করে ডেলিভারী ম্যানের সামনে থাকা অবস্থায় আমাদেরকে জানাতে হবে (01842812752 – সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা)। ডেলিভারী ম্যান চলে গেলে পণ্যটি ফেরত আনা অথবা পাল্টে দেয়া আমাদের জন্য কষ্ট সাধ্য হয়ে যায়।
After opening the product:
If there is any defect in the product after unpacking, we will replace it free of charge as soon as possible.
প্রোডাক্ট খুলে ফেলার পরেঃ
প্রোডাক্ট খুলে ফেলার পরে তাতে কোন ত্রুটি থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো দ্রুততম সময়ের মধ্যে।
Product images and videos:
Real images and videos of all products are given on our Facebook page. Our support team will again provide images or videos if you wish.
পণ্যের ইমেজ এবং ভিডিওঃ
আমাদের ফেসবুক পেজ এ সকল পণ্যের রিয়েল ইমেজ এবং ভিডিও দেয়া আছে। আপনি চাইলে আমাদের সাপোর্ট টিম আবারও ইমেজ কিংবা ভিডিও সরবরাহ করবে।
To return:
If there is any defect in the packet after unpacking, we will replace it for free. But if you want to return the product because you don't like it, you must pay the delivery charge.
রিটার্ন করার জন্যঃ
প্যাকেট খুলে ফেলার পরে তাতে কোন ত্রুটি থাকলে সেটা আমরা ফ্রি তে রিপ্লেস করে দেবো। কিন্তু পণ্যটি আপনার অপছন্দ হওয়ার কারনে ফেরত দিতে চাইলে অবশ্যই ডেলিভারী চার্জ দিতে হবে।
If the product is damaged or broken
• If the product is broken or damaged during delivery, you must call us while the deliveryman is present. You can call us on 01842812752. You can then return the product free of charge. The package and accessories must be accompanied at the time of return.
• If for some reason you cannot receive the product yourself, you must inform the person who will receive the product instead of you.
• If we are not notified within 24 hours, this condition will not apply to Damaged Products.
• You will be refunded within 2 working days of notifying us.
• If you want to replace the product, you need to wait 2-3 days (for regular items), 7-25 days (for global items) (subject to stock availability).
প্রোডাক্ট নষ্ট কিংবা ভাঙা হলে
• প্রোডাক্ট ডেলিভারি করার সময় যদি ভাঙা কিংবা ড্যামেজ অবস্থায় পেয়ে থাকেন তাহলে অবশ্যই ডেলিভারিম্যান সামনে থাকা অবস্থায় আমাদেরকে কল করে জানাতে হবে। আমাদেরকে কল করতে পারেন 01842812752 এই নাম্বারে।তখন আপনি প্রোডাক্টটি ফেরত দিতে পারবেন কোন খরচ ছাড়া। অবশ্যই ফেরতের সময় প্যাকেজ ও এক্সেসরিজ সাথে দিতে হবে।
• কোন কারণে আপনি নিজে প্রোডাক্ট রিসিভ না করতে পারলে যিনি আপনার পরিবর্তে প্রোডাক্ট টি বুঝে নিবেন তাকে অবশ্যই এই ব্যাপারে অবহিত করবেন ।
• ২৪ ঘণ্টার মধ্যে আমাদের না জানানো হলে, ড্যামেজ প্রোডাক্টের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য হবে না।
• আমাদের জানানোর ২ কার্যদিবসের মধ্যে আপনাকে রিফান্ড করা হবে।
• আবার যদি রিপ্লেস করে প্রোডাক্ট নিতে চান, তাহলে আপনাকে ২-৩ দিন (রেগুলার আইটেমের জন্য), ৭-২৫ দিন (গ্লোবাল আইটেমের জন্য) অপেক্ষা করতে হবে (স্টক থাকা সাপেক্ষে)।